Google search bar

Custom Search

অনলাইনএ ইনকাম করার সব থেকে সহজ উপায় আর্টিকেল রাইটিং । আর্টিকেল লিখার একটি সহজ সিস্টেম-



১. Google অথবা যে কোন Article Directory থেকে আপনার যে subject এর উপর article লিখতে হবে সেই রকম একটা সুন্দর Article কপি করে নিন ।

২. Microsoft Office থেকে MS Word Open করুন, সরাসরি Paste করবেন না, Paste এ যান আর Paste Special Select করুন, Paste Special থেকে Unformatted Text Select করুন, Ok button Press করুন ।

৩. আর্টিকেল এ Sentence এর word নীচে লাল দাগ বা অন্য কোন দাগ থাকলে বুজবেন Sentence এ কোন ভুল আছে ।





৪. Word এর নীচে যদি লাল দাগ থাকে তবে বুজবেন Word টি ভুল, এবার Word এর উপর Mouse এর Cursor নিয়ে Right Button Press করুন আর Word টি correct করুন ।



৫. Sentence এর নীচে যদি এরকম কোন সবুজ দাগ থাকে তবে বুজবেন Sentence টি সম্পূর্ণ না । নিজে থেকে Sentence টি correct করুন অথবা ৪ নম্বর নিয়ম Follow করুন ।

৬. Keyword গুলোর মাঝে কোন Space রাখবেন না, যেমন (Search engine optimization টাকে আমরা Searchengineoptimization করব)

৭. এবার Grammatical ভুল গুলো ঠিক করবো, একটা সফটওয়্যার ডাউনলোড করে নিন এখান থেকে, আপনি ২ দিনের trial ব্যবহার করতে পারেন বা কিনতে পারেন । সফটওয়্যার টির দাম ৯0$



৮. সফটওয়্যার টি install করে MS Word Open করুন আর গ্রামার ঠিক করুন ।

৯. গ্রামার ঠিক করা হলে এই আর্টিকেল টি কে এই খানে কপি করে পেস্ট করবো আর নীচের অপশন থেকে Best Spin Every Other Word সিলেক্ট করে দেব ।

১০. এবার স্পিন করা আর্টিকেল টির আবার Grammatical ভুল ঠিক করবো ।



১১. হয়ে গেল আপনার আর্টিকেল লেখা। তবে সফটওয়্যার দিয়ে আর্টিকেল লিখলে আর্টিকেল এর মানে ঠিক থাকে না । আর্টিকেল স্পিন করার পর আপনাকে এই ব্যাপারে খেয়াল রাখতে হবে । আর এই ভাবে আপনি ১০০% UNIQUE আর্টিকেল লিখতে পারবেন বলে আশা করি ।

১২. তবে আপনি যদি Killer Article লিখতে চান তবে আপনাকে আর এক্তু বেশী কষ্ট করতে হবে ।

4 comments:

This blog is updated weekly. So please place comment related to the articles and please do not spam. It is a dofollow blog........

Popular Posts

Earn money with afoc.us

Related Posts Plugin for WordPress, Blogger...